Latest news

মানুষের সেবা করতে চায় আসাদুজ্জামান পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার

শুক্রবার, ০১ মে ২০২০ | ১:০৩ পিএম | 834 বার

মানুষের সেবা করতে চায় আসাদুজ্জামান পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার

মানুষের সেবা করতে চায় আসাদুজ্জামান পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার1

মানুষের সেবা করতে চায় বাগেরহাটের সন্তান মোঃ আসাদুজ্জামান পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার বাগেরহাট বাসির জন্য আইটি বিষয় মানুষের সেবা করতে চায়। সে বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার ৩নং পুঁটিখালি ইউনিয়নের সোনাখালি গ্রামের এক মুসলিম সম্রান্ত পরিবারে ১৯৮৮ সালে জন্ম গ্রহন করেন।তার পিতা মাওলানা আব্দুল গনি সোনাখালি আজিজিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ ছিলেন। উনি আমৃত্যু বাগেরহাট জেলার বিভিন্ন স্থানে একাধিক শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় উপসনালয় তৈরি করেছেন।

মোঃ আসাদুজ্জামান । বর্তমানে একজন সফল সফটওয়্যার ইঞ্জিনিয়ার।মাইক্রোসফট, গুগল, ফেসবুক, লিংকডইন সহ ডিজিটাল মার্কেটিং এর উপর গ্লোবাল প্রফেশনাল স্পেশালিষ্ট ও সারটিফাইড।সম্প্রতি সফটওয়্যার ইঞ্জিনিয়ার সাহেব ঢাকা ইউনিভার্সিটির আইবিএ থেকে ডিজিটাল মার্কেটিং এর উপর প্রোফেসনাল ডিগ্রি অর্জন করছেন।

সফটওয়্যার ইঞ্জিনিয়ার সাহেব ঢাকার নিজস্ব অফিসে বসে দেশ ও বিদেশের নামি দামি ব্রান্ড ও কোম্পানির সব ধরনের সফটওয়ার,ওয়েব অ্যাপ্লিকেশান,ওয়েবসাইট,ই-কমার্স ওয়েবসাইট, অ্যাপ (অ্যান্ড্রয়েড আইওএস) ডেভেলপমেন্ট সহ ফেসবুক, লিংকডইন , ইউটিউব এর সব ধরনের সোস্যাল মিডিয়া তে প্রফেশনাল মার্কেটিং সেবা পরিচালনা করে আসছে।আইটি বিষয়ক সব ধরনের সমাধান পরামর্শ দিয়ে থাকেন।

উল্লেখ্য যে সফটওয়ার ইঞ্জিনিয়ার এর বড় ভাই ডাক্তার মোঃ মোস্তাফিজুর রহমান,এম বি বি এস, এফ সি পি এস (সার্জারী) ,এম এস ( লিভার,পিত্তথলী,পিত্তনালী ও প্যানক্রিয়াস সার্জারি ) বর্তমানে কর্মরত আছেন শেখ রাসেল গ্যাস্ট্রলাইভার হাসপাতাল ও ইনস্টিটিউট এ।মেজ ভাই তার বাবার প্রতিষ্ঠানে কর্মরত আছেন এবং বড় বোন মোড়েলগঞ্জ থানার একমাত্র মহিলা মাদ্রাসার সুপার হিসাবে কর্মরত আছেন।

সফটওয়্যার ইঞ্জিনিয়ার সামনের দিনে ডিজিটাল বাংলাদেশ গঠনের লক্ষে নিরলস কাজ করে যাচ্ছেন তাই বাগেরহাট ও মোড়েলগঞ্জ-শরণ খোলা বাসিকে আইটি বিষয়ক সব ধরনের সমাধান পরামর্শ দিতে আহবান করেছেন।আইটি বিষয়ক সব ধরনের সমাধান পরামর্শ পেতে যোগাযোগের ঠিকানাঃ নামঃ মোঃ আসাদুজ্জামান(সফটওয়্যার ইঞ্জিনিয়ার মোবাইলঃ+৮৮ ০১৭০৭০৭৯১৮৬ইমেইলঃ emonasad36@gmail.com,ওয়েবসাইটঃ www.abgict.com.

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »